লালমাইয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

মো.জয়নাল আবেদীন জয়ঃ

আজ সোমবার লালমাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

সকাল ১০টায় বেলঘর দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বাংলা বাজারে কেক কাটা অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সকাল ১১টায় ভূলুইন দক্ষিণ ইউনিয়ন ও ছোট শরীফ পুর ডিগ্রি কলেজ ছাত্রলীগের উদ্যোগে কলেজ হল রুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান বক্তা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আয়াত উল্লাহ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুদুর রহমান ভুইঁয়া,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ একরামুল হক,সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন,উপজেলা আওয়ামীলীগের সদস্য মুজিবুর রহমান মুজিব।

অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমান উল্লাহ আমান।

দুপুর ১২টায় পেরুল দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ফয়েজগন্ঞে কেক কাটা অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের,যুবলীগ,সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকাল ৪টায় বাগমারা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে কেক কাটা ও আনন্দ রেলি বাগমারা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

সন্ধ্যা ৬টায় ভূলুইন উত্তর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইউনিয়ন পরিষদের কার্যালয়ে কেক কাটা অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ আওয়ামীলীগের, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সন্ধ্যা ৭টায় বাকই উত্তর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে নুরপুর সরকারি প্রাঃ বিঃ মাঠে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আয়াত উল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি,সদর দক্ষিণ ও লালমাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ জয়নাল আবেদীন জয়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও সেচ্ছাসেবকলীগ নেতা আক্তার হোসেন পারভেজ,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও যুবলীগ নেতা কাজী কামরুল হাসান ভুট্টো,বাগমারা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আবদুল হান্নান মিয়াজী,বাগমারা উত্তর ইউনিয়ন ছাত্র লীগের সিনিয়র সহ-সভাপতি আরিফুর রহমান রাব্বি,বাগমারা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মামুন সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ শাহ পরান সওদাগর। সন্জ্ঞালনা করেন ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন।

এছাড়াও বেলঘর উত্তর ইউনিয়ন ও পেরুল উত্তর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে কেক কাটা অনুষ্ঠিত হয়।

এ সময় স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

You might also like
error: Content is protected !!