লালমাইয়ে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত।

মো.জয়নাল আবেদীন জয়ঃ
২৪শে নভেম্বর মঙ্গলবার ১১ঃ৩০ মিনিটে লালমাই উপজেলার হরিশ্চর ইউনিয়ন স্কুল এন্ড কলেজে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ – ২০২০ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
সর্বস্তরে বিজ্ঞান বিষয়ক সচেতনতা সৃষ্টি এবং শিশু, কিশোর ও তরুণদের মধ্যে উদ্ভাবনী চেতনা বিকাশের লক্ষ্যে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২০ উদযাপনে “কোভিড-১৯ এবং স্বাস্থ্য সুরক্ষা” বিষয়ক প্রতিপাদ্যের মাধ্যমে স্বাস্থ্যবিধি প্রতিপালন পূর্বক উপজেলার নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
হরিশ্চর ইউনিয়ন স্কুল এন্ড কলেজে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২০ এর বিজ্ঞান মেলার উদ্বোধন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রোকসানা আক্তার এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, লালমাই প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান কাশেম,সাধারণ সম্পাদক,দৈনিক রূপসী বাংলা সাংবাদিক মোহাম্মদ জয়নাল আবেদিন জয়,পেরুল উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল বাশার, ছোট শরীফপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ ফারুকুল ইসলাম, হরিশ্চর ইউনিয়ন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, হরিশ্চর বাজার কমিটির সভাপতি সিদ্দিকুর রহমান, স্থানীয় জনপ্রতিনিধি, মেলায় অংশ গ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ -২০২০ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রথম স্থান অর্জন করেন অধ্যক্ষ আবুল কালাম মজুমদার মহিলা কলেজ ও দ্বিতীয় স্থান অর্জন করেন ছোট শরীফপুর ডিগ্রী কলেজের ছাত্র – ছাত্রী বৃন্দ।

You might also like
error: Content is protected !!