লালমাইয়ে ইয়াবা ব্যবসার সাথে জড়িত ২ জনকে ভ্রাম্যমান আদালতে তিন মাসের কারাদণ্ড ও জরিমানা।

মো.জয়নাল আবেদীন জয়ঃ
আজ শুক্রবার বিকাল ৩ টায় লালমাই উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের পশ্চিম অশ্বস্থর্তলা বাগানে ইয়াবা সেবনকারী ও ব্যবসায়ি ২ জনকে বিশ্বস্ত সূত্রে ভিত্তিতে লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আইয়ুব আটক করেন।
আটককৃত একজনের বাড়ি কুমিল্লা দক্ষিণ উপজেলার বালয়ারচরের মনহরপুর গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে মোঃ আলী হোসেন, অন্যজনের বাড়ি উপজেলা ফটিকছড়ি পোঃ দামারা গ্রামঃ নিশ্চিন্তা পুর মোঃ আব্দুল সাত্তার এর ছেলে আব্দুল হান্নান।
আটককৃত ২ জনের কাছে থেকে ইয়াবা সেবনের সরঞ্জাম পাওয়া যায় এবং দুজনেই স্বীকারোক্তি দেন অতীতে এলাকায় ইয়াবা বিক্রির টাকা জন্য তারা অপেক্ষা করতেছিলো বলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আইয়ুব জানান।

আটককৃতদের ২ জনকে লালমাই থানার এএসআই মোঃ হেলাল উদ্দিন ও সঙ্গী ফোর্স সহ লালমাই উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নজরুল ইসলাম এর কোর্টে প্রেরণ করলে প্রতিজনকে তিন মাসের কারাদণ্ড প্রদান করেন এবং প্রত্যেককে আড়াই হাজার টাকা করে মোট ৫ হাজার টাকা জরিমানা করেন।

এব্যাপারে লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আইয়ুব বলেন, গোপন সূত্রের ভিত্তিতে আটককৃতদের ২ জনের কাছ থেকে ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করি এবং তারা স্বীকারোক্তি প্রদান করেন এলাকায় ইয়াবা ব্যবসার টাকার জন্য এসেছেন।এ ইয়াবা ব্যবসার পিছনে কারা কারা জড়িত,সেবনকারী এবং গডফাদারদের খুঁজে বের করে গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যাহত থাকবে।
লালমাই উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নজরুল ইসলাম বলেন, লালমাই উপজেলা মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি মহোদয়ের স্বপ্নের উপজেলা। এ উপজেলার আগামী প্রজন্ম ছাত্র ও যুবসমাজকে মাদক মুক্ত রাখতে হবে।এখানে মাদক সহ সকল নেশা জাতীয় দ্রব্য সেবনকারী ও ব্যবসায়ীদের আটকের অভিযান জনস্বার্থে অব্যাহত থাকবে।

আরো পড়ুন
error: Content is protected !!