লাকসামে মানবতার তরে মানবপ্রেমী সংগঠনের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

ফারুক আল শারাহ:
কুমিল্লার লাকসামের সাড়া জাগানো মানবিক সংগঠন ‘মানবতার তরে মানবপ্রেমী’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী কেককাটা উৎসবের মাধ্যমে উদযাপন করা হয়। আজ বুধবার (১ জুলাই) লাকসাম প্রেস ক্লাবের আয়োজিত কর্মসূচিতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রতিদিন লাকসাম প্রতিনিধি ও সময়ের দর্পণ এর নির্বাহী সম্পাদক ফারুক আল শারাহ, স্মার্ট আইসিটি ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক ওমর ফারুক, সংগঠনের সভাপতি মিজানুর রহমান, সহ-সভাপতি আমান উল্লাহ, সম্পাদক কামরুজ্জামান আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম সবুজ, তারেক আজিজ পাটোয়ারী, মহিন উদ্দিন সহ বিপুল সংখ্যক স্বেচ্ছাসেবী।

প্রতিষ্ঠার শুরু থেকে মানবতার তরে মানবপ্রেমী সংগঠনের স্বেচ্ছাব্রতীরা স্বেচ্ছায় ও বিনামূল্যে সাড়ে চার হাজার ব্যাগ রক্তদান, ছিন্নমুল ও সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা নিশ্চিতে ‘আলোর পাঠশালা’ স্কুল প্রতিষ্ঠাসহ সামাজিক ও মানবিক কর্মকান্ডে প্রশংসনীয় ভূমিকা পালন করে আসছে।
একইদিন সংগঠনের বিভিন্ন শাখায় কেককেটে এবং নানা আনুষ্ঠানিকতায় মানবতার তরে মানবপ্রেমী সংগঠনের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয় বলে জানান সংগঠনের সভাপতি মিজানুর রহমান। তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের উদ্যোগে ১৫দিনব্যাপী ৮টি মানবিক কার্যক্রম বাস্তবায়নের উদ্যোগ নেয়া হয়েছে বলেও তিনি জানিয়েছেন।
গনমাধ্যম কর্মী ফারুক আল শারাহ বলেন, সামাজিক, স্বেচ্ছাসেবী ও মানবিক কর্মকান্ডে মানবতার তরে মানবপ্রেমী সংগঠন একের পর এক জনহিতকর উদ্যোগ বাস্তবায়ন করে ব্যাপক প্রশংসিত হয়েছে। এমন স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে সম্পৃক্ত হয়ে জনকল্যাণকর কাজে এগিয়ে এলে বর্তমান তরুণ প্রজন্ম মাদক ও অপসংস্কৃতি থেকে থেকে রক্ষা পেতে পারে বলে তিনি মত দেন।

আরো পড়ুন
error: Content is protected !!