মুরাদনগরে দৈনিক কালের কন্ঠ শুভ সংঘের যাত্রা শুরু।

শামীম আহম্মেদঃ

‘শুভ কাজে সবার পাশে থাকার প্রত্যয়’ নিয়ে কুমিল্লার মুরাদনগরে দৈনিক কালের কণ্ঠের পাঠক সংগঠন শুভ সংঘের কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলা সদরের রেডচিলি রেস্টুরেন্টের সম্মেলন কক্ষে উৎসবমূখর পরিবেশে ওই কমিটি গঠন করা হয়। কালের কণ্ঠের মুরাদনগর প্রতিনিধি প্রভাষক আজিজুর রহমান রনি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি জাকির হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান, সাংবাদিক শামিম আহম্মেদ ও বশির আহমেদ ডালিম।

অনুষ্ঠানে কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি জাকির হোসেন কালের কণ্ঠ শুভসংঘের নিজাম উদ্দিন ভূঁইয়াকে সভাপতি ও রাছেল মাহমুদ রাহাদ সাধারণ সম্পাদক ও সোয়াইব আহমেদ সুমন সাংগঠনিক সম্পাদক করে মুরাদনগর উপজেলা শাখার ২৫ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করেন। কমিটির অপর সদস্যরা হলেন সহ-সভাপতি আজমুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ ও আখি, প্রচার সম্পাদক রিফাত, সাহিত্য বিষয়ক সম্পাদক তানজিল, সমাজ কল্যাণ সম্পাদক রুমা, অর্থ সম্পাদক শাহজালাল, ক্রীড়া সম্পাদক সানি, নারী বিষয়ক সম্পাদক রিমিসহ কার্যকরী সদস্য ১১জন।

প্রধান অতিথি কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ভিপি জাকির হোসেন তার বক্তব্যে, ‘সকালে উঠিয়া আমি মনে মনে বলি, সারা দিন আমি যেন ভালো ভাবে চলি’ এমন উক্তি নিয়ে প্রতিদিন সকাল থেকেই আমাদের একটি করে ভালো কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, শুভ সংঘের ভালো কাজের মাধ্যমে সমাজের অসংঙ্গতি গুলো নিয়ে কাজ করবে। কালের কণ্ঠ শুভ সংঘের মাধ্যমে মাদক বিরোধী ও বাল্যবিয়েসহ বিভিন্ন কর্মসূচি পালন করার আহ্বান জানান তিনি।

আরো পড়ুন
error: Content is protected !!