ব্রাহ্মণপাড়ায় ফেন্সিডিল সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

রেজাউল হক শাকিলঃ
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় থানা পুলিশ উপজেলার উত্তর তেতাভূমি (আনন্দপুর) এলাকায় অভিযান পরিচালনা করে সুমন মিয়া (৩৫), আবুল হোসেন (৪০) ও মোঃ লোকমান হোসেন (৩৭) নামের তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।
গ্রেফতারকৃত সুমন মিয়া ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের উত্তর তেতাভূমি (আনন্দপুর) গ্রামের মিন্টু মিয়ার ছেলে। অপর গ্রেফতারকৃত আবুল হোসেন একই গ্রামের ঝড়– মিয়ার ছেলে এবং মোঃ লোকমান হোসেন একই গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া থানার এস আই মনিরুল ইসলাম চৌধুরী ও এএসআই মীর সিরাজুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ গতকাল ৯ নভেম্বর ভোর রাতে উপজেলার উত্তর তেতাভূমি (অনন্দপুর) এলাকায় অভিযান পরিচালনা করে ওই এলাকা থেকে সুমন মিয়া (৩৫), আবুল হোসেন (৪০) ও মোঃ লোকমান হোসেন (৩৭) কে মাদক ব্যবসার অভিযোগে গ্রেফতার করেন। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে তাদের উভয়ের কাছ থেকে অবৈধ মাদকদ্রব্য ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। পরে গ্রেফতারকৃতদের একইদিন সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ব্যপারে থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ সত্যতা নিশ্চিত করেছেন।

You might also like
error: Content is protected !!