বুড়িচংয়ে গরু চড়াতে গিয়ে ট্রেনের নিচে পড়ে কৃষকের মৃত্যু।

নিউজ মিডিয়া ডেস্কঃ

ঢাকা- চট্রগ্রাম রেল সড়কে কুমিল্লার বুড়িচং উপজেলার পাল্টি রাজাপুর এলাকায় রেল লাইনের উপর গরু চড়াতে গিয়ে কর্ণফুলী ট্রেনের নীচে কাটা পড়ে মো: আবুল হোসেন(৫০) নামে কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

কুমিল্লা রেলওয়ে ফাঁড়ি ইনচার্জ৷ এস আই ইসমাইল হোসেন ও স্থানী সূত্র জানায়,শনিবার দুপুরে জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের পাল্টি রাজাপুর এলাকায় ঢাকা-চট্রগ্রামে রেল সড়কের রাজাপুর রেল স্টেশনের অদূরে ওই গ্রামের মোঃ আবুল হোসেন (৫০)নামের এক কৃষক রেল লাইনের উপর তার নিজের কয়েকটি গরু চড়াচ্ছিল।
এ সময় ঢাকা থেকে ছেড়ে অাসা ঢাকাগামী কর্ণফুলী এক্সপ্রেস এর সামনে দিয়ে একটি গরু যেতে চাইলে তিনি গরুর গলার রশি টেনে ধরে রাখার চেষ্টা করেন কিন্ত ভাগ্য ক্রমে গরুটি রেল লাইন পার হযে গেলে ও কৃষক আবুল হোসেন ট্রেনের নীচে কাটা পড়ে মৃত্যু বরণ করেন। তিনি উপজেলার বাশীমুল ইউনিয়নের পাল্টি রাজাপুর গ্রামের মৃত আছমত আলীর ছেলে।
কুমিল্লা রেলওয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মোঃ ইসমাইল হোসেন বলেন যে এ দুর্ঘটনার তিনি প্রত্যক্ষ ভাবে দেখেছেন। কর্ণফুলী ট্রেনে তিনি সঙ্গীয় ফোর্স সহ শশীদল ও আশপাস এলাকায় যাচ্ছিলেন। ওই এলাকায় বখাটে লোকজন ট্রেনে পাথর নিক্ষেপ করে। যাওয়ার সময় বুড়িচং উপজেলার রাজাপুর রেল স্টেশনের দক্ষিণ পাশে আবুল হোসেনের গরু ট্রেনের সামনে দিয়ে দৌড়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তিনি গরুর রশি টেনে ধরে রাখার চেষ্টা করে কিন্তু গরুটি রেল লাইন পার হয়ে যায় কিন্তু আবুল হোসেন ট্রেনের নীচে কাটা পড়ে ঘটনাস্থলে মৃত্যু বরণ করে।
পরে রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে এবং তার স্বজনদের নিকট লাশ হস্তান্তর করেন। লাকসাম রেলওয়ে থানার একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

আরো পড়ুন
error: Content is protected !!