নাঙ্গলকোটে মেয়র প্রার্থী অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়ার শোডাউন।

মাঈন উদ্দিন দুলালঃ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি ও নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ সম্ভাব্য মেয়র পদ প্রার্থী সাদেক হোসেন ভূঁইয়ার সমর্থনে বিশাল মিছিল শনিবার বিকেলে অনুষ্ঠিত হয়। পৌরসভার বেতাগঁাও গ্রাম থেকে মিছিলটি শুরু করে পৌরসভার বিভিন্ন এলাকা পদক্ষিণ শেষে নাঙ্গলকোট উত্তর পাড়া গিয়ে মত বিনিময় সভা করেন। প্রবীণ আ’লীগ নেতা মাস্টার আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সম্ভাব্য মেয়র পদ প্রার্থী অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া।

বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা জাকের হোসেন, পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর সাবেক সভাপতি ইব্রাহিম ভূঁইয়া,  ওয়ার্ড আ’লীগ সভাপতি আহছান উল্লাহ, নাঙ্গলকোট পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো: হানিফ,    নাঙ্গলকোট এ আর সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবু বকর সিদ্দিক, ছাত্রলীগ নেতা মো: জুয়েল প্রমুখ।

অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া বক্তব্যে বলেন, আমি আপনাদের এ ওয়ার্ডেরই সন্তান পৈত্রিকসূত্রে আমার বাড়ী বেতাগাঁও গ্রামে হলেও আমি নিজে কষ্ট করে নাঙ্গলকোট গ্রামে একটি বাড়ী নির্মাণ করেছি। আমি নাঙ্গলকোট গ্রাম থেকেই প্রথম নির্বাচনী সভা শুরু করেছি। আপনারা যদি আমার পাশে থাকেন আমার নেতা অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির নিকট আমাকে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রদানের জন্য দাবী জানান তাহলে আমি নিশ্চয়ই মেয়র পদে দলীয় মনোনয়ন পাবো। আমি মেয়র নির্বাচিত হলে পৌর এলাকায় সকল শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারী বেসরকারী প্রতিষ্ঠান গুলোকে শৃংখলা ও জবাব দিহিতার আওতায় আনবো। আমি দলের জন্য সারা জীবন অনেক শ্রম দিয়েছি, এখন আমি অবসরে আছি। আমি মেয়র নির্বাচিত হলে সবসময় আপনাদের পাশে থেকে সেবা করে যাব। 

আরো পড়ুন
error: Content is protected !!