দেবীদ্বারে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাসুদের নির্বাচনী সভায়:মাদক সন্ত্রাস জঙ্গীবাদ বাল্যবিয়ে প্রতিরোধে অতিতের ন্যায় ও আগামীতেও কাজ করে যাব।

এবিএম আতিকুর রহমান বাশারঃ

মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিয়ে প্রতিরোধে অতিতের ন্যায় ও আগামী দিনগুলোতেও কাজ করে যাব। আমি ইউপি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে,- বয়স্কভাতা, পঙ্গুভাতা, বিধবাভাতা, ভূমিহীনদের  খাসজমি বিতরণে কোন অনিয়ম রাখবনা। এলাকার উন্নয়নমূলক কাজে কোন অনিয়ম-দূর্নীতির সুযোগ দেবনা। গতকাল শনিবার বিকেলে উপজেলার জয়পুর এম,বি,ফাজিল ডিগ্রী মাদ্রসা মাঠে আয়োজিত ৬নং ফতেহাবাদ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের এক নির্বাচনী সভায় ওই ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক ও ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রাথর্ী কামরুজ্জামান মাসুদ ওই বক্তব্য তুলে ধরেন। 

উক্ত সভায় আ’লীগ ওয়ার্ড সভাপতি প্রবীণ ব্যাক্তিত্ব এমদাদ হোসেন খান’র সভাপতিত্বে এবং ভাষ্যকার রাশেদুল আল-আমিন সরকার’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, মো. আতাউর রহমান (জহীর মেম্বার),  মো. জহীরুল ইসলাম মাষ্টার, হাজী মো. ফরিদ উদ্দিন মাষ্টার,  সাংবাদিক সৈয়দ খলিলুর রহমান বাবুল, খোরশেদ আলম খোকন মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল মুন্নাফ, সাংবাদিক ইমরান হোসেন, ছাত্রলীগ ওয়ার্ড সাধারন সম্পাদক রুবেল হোসেন, মহিলা’ আ’লীগ নেত্রী ফিরুজা খাতুন, আব্দুল জলীল মুহুরী, আব্দুল লতিফ, আবুল কাসেম, হাজী আব্দুস সাত্তার, মো. হাফিজ উদ্দিন মাষ্টার, ইঞ্জিনিয়ার সাদ্দাম হোসেন রানা, মাওলানা মহিউদ্দিন আহমেদ প্রমূখ। 

সভা শুরুর পূর্বে বিভিন্ন গ্রাম থেকে ব্যান্ড বাজিয়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে মিছিল সহকারে ব্যানার, ফ্যাষ্টুন, প্লেকার্ড সম্বলিত শত শত লোকের উপস্থিতিতে মাদ্রাসা মাঠ প্রাঙ্গন কানায় কানায় ভরে উঠে।

আরো পড়ুন
error: Content is protected !!