দেবীদ্বারে ইজিবাইক চালাতে গিয়ে এক শিশুর মৃত্যু। 

শফিউল আলম রাজীবঃ

কুমিল্লার দেবীদ্বারে খেলাচ্ছলে ইজিবাইক চালাতে গিয়ে সিফাত নামে ৬ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। এ সময় নিহত শিশুরটি নানী পারভীর আক্তার(৪০) তাকে রক্ষা করতে গিয়ে মারাত্মক আহত হয়েছেন।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সকাল অনুমান ৮টায় উপজেলার সুবিল ইউনিয়নের রাঘবপুর গ্রামের লোহারপুল এলাকায়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শিরা জানান, দূর্ঘটনায় কবলিত ওই ইজিবাইক চালক রাঘবপুর গ্রামের লোহারপুল এলাকায় ইজিবাইক ষ্ট্যাশনে ২ জন যাত্রী সহ বাইকটি রেখে চা’ খেতে পাশ্ববতর্ী চা’ দোকানে যান। এসময় গাড়ির চালককে ফঁাকি দিয়ে শিশুটি খেলারছলে গাড়িতে চড়ে ড্রাইভার পজিসনে এস্কেলেটরে মোচর দিলে গাড়িটি দ্রুত গতিতে চলতে শুরু করে। তখন শিশুটি ভয় পেয়ে  চিৎকার শুরু করলে তার নানী দৌড়ে গাড়িটির সামনে এসে গাড়িটি থামানোর চেষ্টা করে। গাড়িটির গতি এতো দ্রুত ছিল যে ইজিবাইটি শিশুটি ও তার নানী সহ পার্স্ববর্তী খালে পড়ে যায়। এই দূর্ঘটনায় শিশুটি ঘটনাস্থলে মারাযায় এবং তার নানী গুরুতর আহত হন। নিহত শিশুটিকে দাফনের জন্য তার গ্রামের বাড়িতে নিয়ে যায়। নানী পারভীন আক্তারকে প্রথমে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

নিহত শিশু সিফাত ব্রাক্ষণপাড়া উপজেলার অলুয়া গ্রামের মো. ইমন মিয়ার পুত্র। সে তার নানা মো. সফিক মিয়ার রাঘবপুর গ্রামের বাড়িতে বেড়াতে এসেছিল। ইজিবাইক চালক নাজমুল উপজেলার পশ্চিম ফতেহাবাদ গ্রামের কমুদ্দি বাড়ির মালু মিয়ার পুত্র।

এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বুধবার বেলা পৌনে ২টায় জানান, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠিয়েছেন।

You might also like
error: Content is protected !!