দাউদকান্দিতে নিচিচা’র খাদ্য ও কম্বল বিতরণ ৷

শামীম রায়হানঃ
কুমিল্লার দাউদকান্দিতে নিচিচা’র আয়োজনে খাদ্য ও কম্বল বিতরণ করা হয়েছে।
৮ জানুয়ারি শুক্রবার সকাল ১০ টায় উপজেলার আমিরাবাদ খান বাড়িতে, এলাকার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে এই খাদ্য ও কম্বল বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নিচিচার কুমিল্লা জেলা আহ্বায়ক কবি ও কলামিস্ট মো. আলী আশরাফ খান। প্রধান অতিথির বক্তব্য রাখেন, ‘সৃষ্টি’র উপদেষ্টা ও মুক্তি মেডিকেল সেন্টারেরর স্বত্বাধিকারী রোটারিয়ান ডাঃ মোজাম্মেল হক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গৌরীপুর রেসিডেন্সিয়াল মডেল স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও বিশিষ্ট সংগঠক মোঃ শাহআলম সরকার, ‘সৃষ্টি’র সভাপতি, সামীন চশমা গ্যালারী ও আদর্শ ডেন্টাল কেয়ারের স্বত্বাধিকারী রোটারিয়ান মোঃ সফিকুল ইসলাম, সাংবাদিক মোহাম্মদ হানিফ খান, বিশিষ্ট সমাজসেবী মোঃ আক্তারুজ্জামান, মোঃ রকিব উদ্দিন মুন্সী, নিচিচা’র জেলা কমিটির অন্যতম সদস্য, মানবাধিকার কর্মী ও দলিল লেখক মোঃ এখলাছুর রহমান মুন্সী, দৈনিক সরেজমিনের সাংবাদিক ও নিচিচা’র একনিষ্ঠ কর্মী মোঃ নুরুন্নবী ও মোঃ রকিব উদ্দিন পাটোয়ারী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তরুণ কবি ও সংগঠক মোঃ কামরুল হাছান, সমাজসেবী মোঃ শাহিদ হোসেন, মোঃ জসিম উদ্দিন খান, ইসলামি ট্রেইনার শামীমা সুলতানা, মোসাঃ পারুল আক্তার, মোসাঃ মাজেদা খাতুন প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন,’ কন্টকাকীর্ণ এই করোনা ভাইরাসের সময়, মানব সেবায় অনন্য এক ভূমিকা রেখে যাচ্ছে নিচিচা। আমরা এই সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমাদের বিশ্বাস, দেশের চিকিৎসা ক্ষেত্রে নিচিচা একটি বৈপ্লবিক পরিবর্তন আনতে সক্ষম হবে’।
সভাপতি বলেন,’ নিচিচার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ যুবরাজ খানের আহ্বানে সাড়া দিয়েই আমরা জাতীয় চিকিৎসা ক্ষেত্রটিকে পরিবর্তন করার জন্য কাজ করছি। আমরা চাই, দেশের সকল সুবিধা বঞ্চিত মানুষের অধিকার প্রতিষ্ঠা হোক’।

You might also like
error: Content is protected !!