জাতীয় অধ্যাপক মরহুম প্রকৌশলী জামিলুর রেজা চৌধুরীসহ ৩ প্রকৌশলীর স্মরণে আইইবি'র শোকসভা ও দোয়া মাহফিল।

ঢাকা অফিসঃ
জাতীয় অধ্যাপক মরহুম ড. প্রকৌশলী জামিলুর রেজা চৌধুরী, মরহুম প্রকৌশলী মো. রুহুল মতিন এবং মরহুম প্রকৌশলী মো. আব্দুল মজিদের স্মরণে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)’তে এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (০৪ সেপ্টেম্বর) বিকেলে আইইবি সদর দফতর ও ঢাকা কেন্দ্রের যৌথ উদ্যোগে আইইবি’র সেমিনার কক্ষে এই শোকসভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।
শোকসভা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইইবি’র প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুর। অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন আইইবি’র ভাইম-প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুজ্জামান, প্রকৌশলী এসএম মনজুরুল হক মঞ্জু, সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, আইইবি’র ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী ওয়ালিউল্লাহ সিকদার, সম্মানী সম্পাদক প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন শীবলু প্রমুখ। এসময় মরহুম প্রকৌশলী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মরহুম প্রকৌশলীদের স্মরণ করে বক্তারা বলেন, আমরা প্রকৌশলী সমাজ তিনজন বরেণ্য প্রকৌশলীকে হারিয়েছি। তাঁরা দেশের উন্নয়নে সব সময় কাজ করে গেছেন। বক্তারা বলেন, দেশের এমন কোন বড় উন্নয়ন প্রকল্পে নেই যেখানে অবদান রাখেননি জাতীয় অধ্যাপক মরহুম ড. প্রকৌশলী জামিলুর রেজা চৌধুরী। তিনি ছিলেন প্রকৌশলীদের উজ্জল নক্ষত্র। দেশের মানুষ তাঁর অবদানের কথা চির দিন স্মরণ করবে।

You might also like
error: Content is protected !!