চান্দিনায় পৃথক অভিযানে মাদকসহ আটক ৩।

রিপন আহমেদ ভূঁইয়া।
কুমিল্লার চান্দিনায় পুলিশের পৃথক অভিযানে ৩ মাদক কারবারিকে আটক করা হয়েছে। সোমবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় ও রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ চান্দিনার মহারং এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪৯পিচ ইয়াবা ট্যাবলেট, ৩৯ বোতল ফেন্সিডিল ও ৭টি বিয়ার ক্যান উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো- চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার পিতামর্দি বাজার এলাকার মৃত আনু মিয়ার ছেলে মো. জুলহাস (৪০), কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দক্ষিণ তেতাভূমি গ্রামের মৃত সামছুল হক এর স্ত্রী ফিরোজা বেগম ফিরু (৫০) ও চান্দিনা উপজেলার মহারং গ্রামের আবু তাহের মুন্সির ছেলে মির্জা হোসেন রুবেল মুন্সি।
চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান- গোপন সংবাদের ভিত্তিত্বে পৃথক তিনটি অভিযানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলা গেইট এলাকায় অভিযান চালিয়ে ঢাকাগামী যাত্রীবাহী ২ টি বাস থেকে ৩৯ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে ফিরোজা বেগমকে, ৪৯পিচ ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী জুলহাসকে আটক করা হয়। এছাড়া চান্দিনার মহারং এলাকা থেকে বিয়ারসহ মির্জা হোসেন রুবেল মুন্সিকে আটক করা হয়। ৩ টি ঘটনায় চান্দিনা থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।

You might also like
error: Content is protected !!