ঘোলপাশা ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল কাদের।

নিজস্ব প্রতিবেদকঃ

কুমিল্লার চৌদ্দগ্রাম ঘোলপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও সমাজসেবক আব্দুল কাদের।

এছাড়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন ঘোলপাশা ইউনিয়নের বিভিন্ন গ্রামে। করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন।

আব্দুল কাদের বলেন, ‘আমি এলাকার জনগণের সুখে দুঃখে মানুষের পাশে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছি। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী।’ তিনি উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।
দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কুমিল্লার মাটি ও মানুষের নেতা সাবেক রেলমন্ত্রী মজিবুল হক মুজিব ভাইয়ের হাত’কে আরো শক্তিশালী করতে চাই। নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে ঘোলপাশা ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব। তিনি আরো বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। মাদক ও সন্ত্রাসমুক্ত ঘোলপাশা ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।

You might also like
error: Content is protected !!