কুমিল্লা নগরীতে ১৮ দিনে ২৪ জনের প্রানহানি, শূন্যতে ৩ উপজেলা:২৪ ঘন্টায় করোনা নতুন শনাক্ত ৭৮ মৃত্যু ২।

দেলোয়ার হোসাইন আকাইদঃ

কুমিল্লায় করোনায় সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্য কুমিল্লা নগরীতে, এ মাসের গত ১৮ দিনে নগরীতে মৃত্যও সংখ্যা ২৪ জন আর মৃত্য নেই বি-পাড়া, মেঘনা ও তিতাস উপজেলায়। এছাড়া চান্দিনায় মৃত্য হয়েছে ৬ জন, চৌদ্দগ্রামে ৪ জন, মুরাদনগরে ৩ জন, লাকসামে ২ জন, দেবিদ্বাওে ৩ জন, বুড়িচংয়ে ৩ জন, সদর উপজেলায় ১ জন, সদর দক্ষিন উপজেলায় ৫ জন, হোমনায় ৫ জন, মনোহরগঞ্জ, দাউদকান্দি,লালমাইয়ে ১ জন করে, বরুড়া ও লাঙ্গলকোটে ২ জন করে মৃত্য হয়েছে। গত ১৮ দিনে জেলা জুড়ে প্রানহানি হয়েছে ৬০ জনের।

এদিকে গেল ২৪ ঘন্টায় কুমিল্লা জেলায়  নতুন করে আরও ৭৮ জনের  করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে জেলা জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দঁাড়িয়েছে ১১ হাজার ৩৪৪ জন।

সর্ব শেষ  রিপোর্টে দুইজনের প্রানহানি হওয়ার পর মোট মৃত্যুর সংখ্যা ৩৪৬ জনে দঁাড়ালো। এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার কুমিল্লা সিটি ৪৩ জন, আর্দশ সদর ৭ জন, ব্রাক্ষণপাড়া ১জন, সদর দক্ষিণ ১জন, মুরাদনগর ১জন, বুড়িচং ২জন, চান্দিনা ৪ জন, বরুড়া ৮জন, হোমনা ১ জন,লালমাই ১ জন, দাউদকান্দি ২জন।

আজকের রিপোর্টে   কুমিল্লা সিটি কর্পোরেশন ৩৫ জন ও আর্দশ সদর উপজেলায় ৪ জন ৩৯ জন সুস্থ সহ  মোট সুস্থ্য হয়েছে ৯ হাজার ১৫২ জন করোনা রোগী।

এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৬৪ হাজার ৫শ ৭ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৬৩ হাজার ৫শ ৯৬জনের। এর মধ্যে ১১ হাজার ৩৪৪ জনের করোনায় আক্রান্ত হয়েছেন। বিদেশগামী যাত্রীদের নমুনা পরীক্ষায় সর্বশেষ ১৫৮জনের মধ্যে ২ জন করোনায় সনাক্ত হয়েছেন। ১৯ এপ্রিল বিকেলে কুমিল্লা সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা যায়।

 

You might also like
error: Content is protected !!