কুমিল্লা জেলায় নতুন শনাক্ত ৯৪ ও মৃত্যু ২ জন:গেল সাপ্তাহে নগরীতে করোনায় প্রান গেল ১৩ জনের।

দেলোয়ার হোসাইন আকাইদঃ

কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৯৪ জন, মৃত্য হয়েছে ২ জনের। এর মধ্যে কুমিল্লা সিটি কপোর্রেশন ১জনসহ গেল সাত দিনে করোনায় আক্রান্ত হয়ে প্রান হারিয়েছেন মোট ১৩ জন। এ মাসের ১ এপ্রিল থেকে ৭ এপ্রিল সাত দিনে এ প্রানহানির ঘটনা ঘটে।

এ দিকে বুধবার ৭ এপ্রিল কুমিল্লা জেলায়  নতুন করে আরও ৯৪ জনে করোনায় অক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দঁাড়িয়েছে ১০ হাজার ৩শ ৩৮ জন। কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় ১ জন ও দাউদকান্দি উপজেলার একজনের মৃত্য হওয়ায় মৃত্যুর সংখ্যা ৩০৬ জনে দঁাড়ালো।

এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার কুমিল্লা সিটি ৫৬ চৌদ্দগ্রাম ১জন, লাকসাম ৫জন, চান্দিনা ১ জন, মুরাদনগর  ১ জন,আর্দশ সদর ২ জন, সদর দক্ষিণ ৭ জন,বরুড়া ৫জন, বুড়িচং ৩  জন,দাউদকান্দি ১২ জন,ব্রাক্ষণপাড়া ১ জন।

আজকের রিপোর্টে  সুস্থ্য ১০ জন দেখানো হয়েছে। কুমিল্লা সিটি কর্পোরেশন ১০ জন। এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ৯ হাজার ৫৫জন করোনা রোগী।

৭ এপ্রিল বুধবার বিকেলে কুমিল্লা সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা যায়।

এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৫৯ হাজার ৮৭২ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৫৮ হাজার ৯০৬জনের। এর মধ্যে ১০ হাজার ৩৩৮ জনের করোনা আক্রান্ত হয়েছেন। বিদেশগামী যাএীদের নমুনা পরীক্ষা সর্বশেষ রিপোর্ট প্রাপ্তি ৩৬৮ জনের। নতুন করে কোন সুস্থ না দেখানোয় এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ৯ হাজার ৪৫ জন করোনা রোগী।

You might also like
error: Content is protected !!