কুমিল্লায় করোনায় মৃত্যু ৪ :শনাক্ত ১০৫।

নিউজ মিডিয়া ডেস্কঃ 

কুমিল্লায় গেল ২৪ ঘণ্টায় কুমিল্লায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মারা গেছেন চারজন। এই নিয়ে জেলায় ভাইরাসটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৬৩ জনে।

এদিকে নতুন করে ১০৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৬০ জন। নমুনা প্রেরণ করা হয়েছে ৬২০, প্রতিবেদন পাওয়া গেছে ৪৭৭ জনের। গতকাল বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানায় কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়।

২৩ জুন বুধবার বিকাল থেকে ২৪ জুন বৃহস্পতিবার বিকাল পর্যন্ত গেল ২৪ ঘন্টায় করোনায় মারা যাওয়া চারজন কুমিল্লা সিটি কর্পেরেশন এলাকার দুজন ও বুড়িচং উপজেলার দুজন বাসিন্দা।

আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় ৬২ জন, আদর্শ সদর উপজেলার পাঁচজন, সদর দক্ষিন দুজন, বুড়িচংয়ের নয়জন, চান্দিনায় চারজন, চৌদ্দগ্রাম একজন, দেবিদ্বারে আটজন, লালমাইয়ে তিনজন,  লাঙ্গলকোটে তিনজন, বরুড়া চারজন, মনোহরগঞ্জ একজন, মুরাদনগরে একজন, তিতাসে দুজন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, কুমিল্লায় এ পর্যন্ত পরীক্ষার জন্য ৮২ হাজার ১০৫ জনের নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ৮১ হাজার ২৫৮ জনের। এর মধ্যে ১৩ হাজার ৬২৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় সনাক্তের হার ২২ শতাংশ। সুস্থ হয়েছেন ১১ হাজার ৪৪৪ জন। আর মারা গেছেন ৪৬৩ জন। বিদেশগামী ১২১ জন যাত্রীর করোনা পরীক্ষায় ৫জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

You might also like
error: Content is protected !!