কুমিল্লার নির্বাচিত ১২ স্বেচ্ছাসেবী সংগঠনকে অনুদান প্রদান।

শামীম আহম্মেদ, মুরাদনগর

করোনাকালে মানবতার সেবায় নিবেদিত কুমিল্লার ১২টি স্বেচ্ছাসেবী নির্বাচিত সংগঠনকে যুব কল্যাণ তহবিলের অনুদান প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে সংগঠনের সভাপতি ও সম্পাদকের মাঝে ওই চেক বিতরণ করা হয়। কুমিল্লা জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক প্রজেষ কুমার সাহার সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মাঈন উদ্দিন। 

বিভিন্ন সংগঠন নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, আলোকিত যুব উন্নয়ন সংস্থার চেয়ারম্যান গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির, দিয়ার নির্বাহী পরিচালক মোহাম্মদ আবুল কাশেম, মুরাদনগরের মোচাগড়া যুব সমাজকল্যাণ সংঘের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, কুমিল্লা সদরের মহিলা হস্তশিল্প সংগঠনের সভাপতি তানজিনা ইয়াছমিন তন্বি, চান্দিনার ফোয়ারা সামাজিক যুব উন্নয়ন সংগঠনের সভাপতি মাসুদুর রহমান, মনোহরগঞ্জের লাউরহরী কর্মজীবি দু:স্থ মহিলা সংগঠনের সভাপতি রোকেয়া বেগম, লাকসামের মানবতার তরে যুব মানব প্রেমীর সাধারণ সম্পাদক কামরুজ্জামান, ব্রা‏হ্মণপাড়ার উত্তর শিদলাই যুব স্টুডেন্ট ক্লাবের সভাপতি কাজী রফিকুল ইসলাম, দাউদকান্দির নোয়াগঁাও সমাজ কল্যাণ যুব সংঘের সহ-সভাপতি আদম আলী, দেবিদ্বারের ন্যাশনাল যুব কো অপারেটিভ সোসাইটির সাধারণ সম্পাদক রুবেল হোসেন ও মেঘনার নবরবি যুব সংসদের সাধারণ সম্পাদক ফিরোজ সরকার প্রমুখ। 

একটি সংগঠনকে ৫০ হাজার টাকা ও বাকী ১১টি সংগঠনের প্রত্যেকটিতে ৪০ হাজার টাকা করে মোট ৪ লাখ ৯০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। 

You might also like
error: Content is protected !!