এমপি নজরুলের রোগ মুক্তি কামনা করে বরুড়ায় দোয়া ও মিলাদ মাহফিল।

বিল্লাল হোসেন খোকনঃ
কুমিল্লার জেলার বরুড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বরুড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি, কুমিল্লা-৮ আসনের জাতীয় সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপির সুস্থতা কামনায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।
বৃহস্পতিবার ১৯ শে নভেম্বর বাদ আসর দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বরুড়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ নাজমুল হোসেন মজুমদার এর সভাপতিত্বে সংগঠনের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ লিপন খন্দকার এর পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি অধ্যক্ষ মুফতী আলী আকবর ফারুকী ও বরুড়া সুন্নিয়া কামিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা শাহজাহান সিদ্দিকী।
এসময় উপস্থিত ছিলেন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক মোঃ আবদুর রশিদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন লিংকন, যুগ্ম আহবায়ক মোঃ আকতার হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ বকতার হোসেন, পৌরসভা যুবলীগের আহবায়ক মোঃ শাহিনুর হোসেন, যুগ্ম আহ্বায়ক বিল্লাল হোসেন খোকন প্রমুখ।
এতে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ সাদ্দাম হোসেন সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন
error: Content is protected !!