এতিম ও হাফেজ শিক্ষার্থীদের মাঝে জাগ্রত মানবিকতার শীতবস্ত্র বিতরণ।

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় এতিম ও হাফেজ শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতা। সোমবার দিনভর বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় শীতবস্ত্র তুলে দেন জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা ও সংগঠনের উপদেষ্ঠা সাইফুল আলম রনি।
সোমবার দুপুরে নগরীর ভাটপাড়ায় ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা, আদর্শ সদর উপজেলার আমড়াতরী ইউনিয়নের জুলেখা বিবি মাদ্রাসা, শিমড়া হুব্বুন্নাবী হাফেজিয়া মাদ্রাসা,চাঁনপুর ডুমুরিয়া মাদ্রাসাসহ অন্তত ১০ টি মাদ্রাসা ও এতিমখানায় তিন হাজার পিস কম্বল ও কানটুপি বিতরণ করা হয়।

শিমড়া হুব্বুন্নাবী হাফেজিযা মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা খলিফা আনিস মোর্শেদ বলেন, জাগ্রত মানবিকতার পক্ষ থেকে প্রতি বছর এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়াও বছরের বিভিন্ন সময় জাগ্রত মানবিকতার উদ্যেগে এতিম শিশুদের জন্য খাদ্য সামগ্রী পাঠানো হয়। এগুলো দিয়ে এতিম শিশুদের ভরণপোষণ করি। জাগ্রত মানবিকতার জন্য আমাদের এতিমখানা ও হাফেজিযা মাদ্রাসার পক্ষ থেকে দোয়া থাকবে।

শীতবস্ত্র বিতরণকালে জাগত মানবিকতার সাধারণ সম্পাদক তাহ্সিন বাহার সূচনা বলেন, জাগ্রত মানবিকতা সব সময় সাধারণ ও অসহায় মানুষের পাশে থাকে। এখন শীতকাল। এতিম ও হাফেজ শিশুদের জন্য আমরা শীতবস্ত্র বিতরণ শুরু করেছি। পর্যায়ক্রমে অন্তত ১৫ টি মাদ্রাসা ও এতিমখানায় তিন হাজার কম্বল ও কানটুপি বিতরণ করবো।

You might also like
error: Content is protected !!