আমেরিকা প্রবাসী কুমিল্লার চৌদ্দগ্রামের কৃতি সন্তানের ইন্তেকাল।

এসএম সোলেমান , নিউইয়র্ক থেকে।

বেলায়েত হোসেন (৭৮), Deloware state.
আজ সকাল হসাড়ে ১১ টায় Wilmington, Deloware state এর
একটি হাসপাতালে মৃত্যু বরন করেছেন। ৮০’ র দশকে তিনি নিউইয়র্কে আসেন। দীর্ঘদিন ব্রুকলিনে
ছিলেন। তিনি ছিলেন বৃহত্তর কুমিল্লা সমিতির প্রতিষ্ঠাকালীন সদস্য। এরপর স্বপরিবারে Delaware state এর Claymont এ বাস করতেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ৪ ছেলে ও ২ মেয়ে ( খোকন, রোকন, স্বপন , শামছুন নাহার, খোদেজা ও রিপন) রেখে গেছেন। আগামীকাল মঙ্গলবার Deloware state claymont Namans road উনাদের প্রতিষ্ঠিত বাংলাদেশী মসজিদে বাদ জোহর নামাজের জানাজা শেষে পেনসিলভেনিয়ার কবরস্থানে দাফন করা হবে।মরহুম বেলায় গ্রামের বাড়িকুমিল্লার চৌদ্দগ্রামের আমানগন্ডা মুহুরী বাড়িতে।গ্রামের বাড়িতে উনার মা বাবার নামে একটি মসজিদ ও এতিমখানা প্রতিষ্ঠা করেছেন। আপাদমস্তক একজন ভালো মানুষ বেলায়েত হোসেন জীবনের প্রায় ৬৫ বছরই
বিদেশে কাটিয়েছেন। আমেরিকাতে কেটেছে উনার জীবনের প্রায় ৩৫ বছর। দীর্ঘদিন প্রবাস জীবনের বন্ধু ও স্বজনদের কাছে উনার জন্য দোয়া চাই।
মহান আল্লাহ যেন উনাকে জান্নাতুল ফেরদৌস দান করেন। উনার মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রহিম হাওলাদার, সেক্রেটারি রুহুল আমিন সিদ্দিকী, ট্রাষ্টিবোর্ড মেম্বার এমদাদুল হক, সাউথ এশিয়ান আমেরিকান চেম্বার অব কমার্স’র সভাপতি ও মূলধারার নেতা জয় চৌধুরী, বাংলাদেশী আমেরিকান সোসাইটির সভাপতি মোহাম্মদ আলী ও সেক্রেটারি আমিন মেহেদী বাবু, বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ডাঃ এনামুল হক, সেক্রেটারি জাহাঙ্গীর সরকার, চৌদ্দগ্রাম সমিতি ইউএসএর সভাপতি কাজী এনামুল হক, সেক্রেটারি কামরুল হাসান, নিউকার্ক ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি ইউএস ‘ র সভাপতি (চৌদ্দগ্রামবাসী) শাহজাহান সিরাজীসহ কমিউনিটির নেতৃবৃন্দ।

You might also like
error: Content is protected !!